সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন

খুলনায় করোনায় মৃতের সংখ্যা আবার বেড়েছে

খুলনায় করোনায় মৃতের সংখ্যা আবার বেড়েছে

স্বদেশ ডেস্ক:

খুলনার হাসপাতালগুলোতে করোনায় মৃতের সংখ্যা আবার বেড়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ৮টা থেকে আজ রোববার সকাল সাড়ে ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় ১১ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালে পাঁচজন, শহীদ শেখ আবু নাসের হাসপাতালের করোনা ইউনিটে দু’জন, খুলনা জেনারেল হাসপাতালে একজন এবং গাজী মেডিক্যাল হাসপাতালে তিনজনের মৃত্যু হয়।

খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালের ফোকাল পার্সন ডাঃ সুহাস রঞ্জন হালদার জানান, হাসপাতালে গত ২৪ ঘণ্টায় নগরীর বাবুখান রোডের আব্দুল বারেক (৭২), খালিশপুরের খাদিজা (৫০), ডুমুরিয়ার নাসিমা (৪৫), বটিয়াঘাটা বাইনতলার রোকসানা (৩৫) ও বাগেরহাটের ফকিরহাটের মারুফা বেগম (৪৫) মারা যান। হাসপাতালটিতে চিকিৎসাধীন রয়েছেন ১১০ জন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন আটজন। আর সুস্থ হয়ে রিলিজ নিয়েছেন আটজন।

খুলনার শহীদ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডাঃ প্রকাশ দেবনাথ জানান, নগরীর সুলতান আহমেদ রোডের রায়হান চৌধুরী (৪০) ও গোয়ালখালী মেইন রোডের সুফিয়া বেগম (৫৮) মারা গেছেন। হাসপাতালে ভর্তি রয়েছেন ৪১ জন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন পাঁচজন আর রিলিজ দেয়া হয়েছে চারজন।

খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডাঃ কাজী আবু রাশেদ জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে মৃত্যু হয়েছে। বাগেরহাটের শরণখোলার রায়েন্দা এলাকার মোঃ ইব্রাহিম (৩৫)। চিকিৎসাধীন রয়েছেন ৩৫ জন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন নয়জন এবং রিলিজ দেয়া হয়েছে সাতজন।

সিটি মেডিক্যাল কলেজ হাসপাতালে গত ২৪ ঘণ্টায় কোনো রোগীর মৃত্যু হয়নি। সেখানে ৬৮ জন ভর্তি রয়েছেন। ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ১০ জন এবং রিলিজ হয়েছেন ১০ জন।

গাজী মেডিক্যাল হাসপাতালের এমযড ডাঃ গাজী মিজানুর রহমান জানান, হাসপাতালে নগরীর আমতলা মোড়ের নুরুন্নাহার (৪৪), জোড়াকল বাজারের রামকৃষ্ণ সাহা (৭৫) ও নড়াইলের দুর্গাপুরের অসীম ভট্ট (৪৭) মারা গেছেন। চিকিৎসাধীন রয়েছেন আরো ৭৬ জন। ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ১১ জন এবং রিলিজ দেয়া হয়েছে সাতজনকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877